Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শিক্ষার্থীরাই সমৃদ্ধ বাংলাদেশ গড়বে : চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কলেজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা দেশের অগ্রসর সমাজের অংশ। তারাই আগামী দিনে সমৃদ্ধ বাংলাদেশ গড়বে। তিনি গতকাল মঙ্গলবার নগরীর পলিটেকনিক ইনস্টিটিউটে ইনস্টিটিউট ছাত্র সংসদ আয়োজিত নবীন বরণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মেয়র চলতি বছর সরকারের ৩৪ কোটি বিনামূল্যে বই বিতরণ, বেসরকারি মেডিকেল কলেজে কোটা প্রবর্তন, বয়স্ক ও বিধবাদের জন্য ভাতা ব্যবস্থা এবং বিদ্যুৎ সেক্টরে ধারবাহিক সাফল্যের কথা উল্লেখ করে বলেন, এই অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত হবে।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন প্রকৌশলী আবু মোহাম্মদ মহিউদ্দীন। ইনস্টিটিউটের প্রিন্সিপাল প্রকৌশলী নুরুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদের প্রধান উপদেষ্টা কামাল হোসেন, নুরুল হক মনি, বেলাল উদ্দিন বেলাল, আনিসুল ইসলাম মাজিদ, ইমন সরকার, ইয়াছিন আরাফাত বাপ্পী, কামবার হোসেন, একরামুল কবির ইয়াম, শওকত ওসমান সজিব, শাহাদাত হোসেন ওমর, ওসামা বিন আব্বাসী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থীরাই সমৃদ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ