Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় আ.লীগের সংঘর্ষ জোড়া খুনের প্রতিবাদে লাশ নিয়ে মিছিল

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পাবনা সদর উপজেলাধীন ভাড়ারা গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহতের ঘটনার প্রতিবাদে লাশ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল করা হয়। গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে স্থানীয় শত শত নারী ও পুরুষ এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।
সোমবার দিবাগত সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আবু সাইদ ও সুলতান খাঁ গ্রæপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটে। বর্তমানে নিহত পরিবারে চলছে শোকের মাতম। এখন পর্যন্ত থানায় হত্যা মামলা দায়ের হয়নি।
নিহতরা হলেন, সুলতান গ্রæপের সুলতান খাঁর পিতা উপজেলার ভাউডাঙ্গা আওরঙ্গবাদ গ্রামের মুক্তিযোদ্ধা মৃত গয়ের খাঁর পুত্র লস্কর খাঁ (৬৫) এবং একই গ্রামের আহেদ আলী শেখের পুত্র মালেক শেখ (৪৫)। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গুলিবিদ্ধ হয়ে ফরিদা খাতুন (৩০) ও হালিমা খাতুন (৫০)। মিছিলে এই হত্যাকাÐের বিচারের দাবিতে ¯েøাগান দেওয়া হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিছিল

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ