Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বাসায় ভয় পাওয়ায় সিএমএইচ-এ এরশাদ

জাপার মনোনয়ন বাণিজ্যের তদন্ত হবে : রাঙ্গা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

অসুস্থতা নিয়ে ধূম্রজালের মধ্যে এরশাদ শত ভাগ সুস্থ রয়েছে বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ শতভাগ ভালো আছেন, সুস্থ্য আছেন। বাসায় ভয় পান। এজন্য নার্সসহ চিকিৎসা সুবিধা পেতে এরশাদ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) থাকছেন। স্যারের (এরশাদ) বাসায় নিকটাত্মীয় কিংবা স্বজন কেউই নেই। সেখানে তিনি একা একা থাকতে ভয় পাচ্ছেন। এজন্য একটু অসুবিধাবোধ করলে অ্যাম্বুলেন্স ডেকে সিএমএইচে চলে যাচ্ছেন। এটিকে ভিন্নভাবে নেয়ার কিছু নেই। নিয়মিত মেডিকেল চেক-আপের জন্য তাঁর সিঙ্গাপুরে যাওয়ার প্রয়োজন আছে। কিন্তু দলের স্বার্থেই ১০ ডিসেম্বরের আগে যাচ্ছেন না, পরে যাবেন। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সম্মিলিত জাতীয় জোটের নেতৃবৃন্দের সাথে আলোচনা শেষে তিনি এ কথা বলেন।
মহাজোটের সাথে আসন চুড়ন্ত করার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা আরো বলেন, ৯ ডিসেস্বরের মধ্যেই মহাজোটের প্রার্থী তালিকা চুড়ান্ত করা হবে। যারা নির্বাচনে জিততে পারবে এবং মাঠ পর্যায়ে গ্রহণযোগ্যতা আছে তাদেরই মনোনয়ন দেয়া হবে। মহাজোটের বন্ধুদের সাথে আলাপ-আলোচনার মাধ্যমেই চুড়ান্ত হবে মহাজোটের প্রার্থী তালিকা। তবে জাতীয় পার্টি ৫৪ থেকে ৫৫টি আসন প্রত্যাশা করছে, যেখানে জাতীয় পার্টি জিতে আসতে পারবে। এই আসনগুলোতে আমাদের শক্তিশালী প্রার্থী আছে। মহাজোটের চুড়ান্ত প্রার্থী তালিকা সংবাদ সম্মেলন করে জানিয়ে দেয়া হবে।
জাতীয় পার্টির মহাসচিব আরো বলেন, জাতীয় পার্টির কেউ মনোনয়ন বানিজ্যের সাথে জড়িত থাকলে প্রেসিডিয়ামে আলোচনার মাধ্যমে তদন্ত কমিটি গঠন করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার শারিরিক অসুস্থ্যতার জন্য নিজেই পার্টি চেয়ারম্যানের কাছে পদত্যাগ করেছেন। তিনি এখনো পার্টির প্রেসিডিয়াম সদস্য আছেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মোঃ হাফিজ উদ্দিন, মীর আব্দুস সবুর আসুদ, এটিইউ তাজ রহমান, শফিকুল ইসলাম সেন্টু, সম্মিলিত জাতীয় জোটের বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব- এম.এ. মতিন, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল আহমেদ, বিএনএ-এর চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক ইসলাম উদ্দিন দুলাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

১৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ