Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করাচিতে নিশ্ছিদ্র নিরাপত্তায় বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ২:৩২ পিএম

৩ ডিসেম্বর বিকেলে করাচির উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশের ইমার্জিং দল। ঢাকা-দোহা হয়ে করাচিতে পৌঁছাতে অবশ্য বাংলাদেশ দলটির সময় লেগেছে অনেক। ৪ ডিসেম্বর সকালে গিয়ে তারা পৌঁছায় করাচিতে।
করাচিতে যাওয়ার পর সেখানে কেমন আছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা? বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা যখন এ সংবাদ জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষমান, তখন তাদের জন্য ভালো সংবাদই পাঠিয়েছেন ইমার্জিং দলটির সহকারী কোচ সাইফুল ইসলাম। দলের সহকারী কোচ জানান, নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যেই রয়েছে বাংলাদেশ দল।

সাইফুল ইসলাম জানান, ‘বাংলাদেশে প্রধানমন্ত্রী এবং প্রেসিডেন্টকে যেমন নিরাপত্তা দেয়া হয়, ঠিক সেভাবেই নিরাপত্তা দেয়া হচ্ছে ক্রিকেট দলকে। হোটেল থেকে মাঠে যাওয়া-আসার সময়টা পুরো রাস্তা অন্যদের জন্য বন্ধ করে দেয়া হয়। হোটেল থেকে স্টেডিয়ামের দুরত্ব ২০ মিনিটের পথ। আমাদের টিম বাস যখন যায়, তখন রাস্তার দুই পাশে সব গাড়ি দাঁড়িয়ে থাকে।’

দলের সহকারী কোচ আরও জানান, মঙ্গলবার সকালে করাচীতে পৌঁছানোর পর দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত করাচি ন্যাশনাল স্টেডিয়ামের আউটডোরে অনুশীলন করেছে দল। ক্রিকেটারদের সবারই প্রতীজ্ঞা, ইমার্জিং এশিয়া কাপ জয় করে দেশে ফেরার।

আগামীকাল (৬ ডিসেম্বর) সকাল ১০টায় করাচির সাউথএন্ড ক্লাব ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে আরব আমিরাতের মুখোমুখি হবে নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন ইমার্জিং এশিয়া কাপের বাংলাদেশ দল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ