Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নেতাকর্মীদের চাঙ্গা করতে জয়ের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন খালেদা জিয়া : যুবলীগ চেয়ারম্যান

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, সরকারবিরোধী আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতে প্রধানমন্ত্রীর প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে মিথ্যা প্রচারণায় লিপ্ত হয়েছেন খালেদা জিয়া। গত মঙ্গলবার আওয়ামী যুবলীগ জয়পুরহাট জেলা শাখার সম্মেলনে তিনি এসব কথা বলেন।
ওমর ফারুক চৌধুরী বলেন, খালেদা জিয়া আন্দোলনের মতো জাতীয় কাউন্সিলেও আরও বড় একটি ব্যর্থতা উপহার দিয়েছেন নেতাকর্মীদের। এ থেকে তাদের মধ্যে সৃষ্টি করেছে গভীর হতাশা। আর নিজের নেতৃত্বের ব্যর্থতা ও পরিবারের দুর্নীতিকে আড়াল করতেই তিনি অপপ্রচার চালাচ্ছেন। কিন্তু আওয়ামী যুবলীগকে এই অপপ্রচারের সমুচিত জবাব দিতে হবে। রুখে দাঁড়াতে হবে খালেদা-তারেক জিয়ার সকল ষড়যন্ত্র ও দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা। একই সঙ্গে যুবলীগ নেতাকর্মীদের সাধারণ মানুষের সঙ্গে সম্পৃক্ততা আরও বাড়াতে হবে ও সংগঠনকে আরও সুসংগঠিত করতে হবে।
সম্মেলন উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। প্রধান বক্তা ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ।
এছাড়াও অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এসএম সোলায়মান আলী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহিদ সেরনিয়াবাত, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি মাইনুল হাসান খান নিখিল, সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল, মুহা. বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিছুর রহমান, মনিরুল ইসলাম হাওলাদার প্রমুখ। এতে প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন নাফিজ চৌধুরী উজ্জ্বল ও সভা পরিচালনা করেন প্রভাষক সুমন কুমার সাহা।
দ্বিতীয় অধিবেশনে সুমন কুমার সাহাকে সভাপতি পদে ও রাসেল দেওয়ান মিলনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেতাকর্মীদের চাঙ্গা করতে জয়ের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন খালেদা জিয়া : যুবলীগ চেয়ারম্যান
আরও পড়ুন