Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনি পিতা-পুত্র গ্রেফতার

রাব্বী হত্যাকান্ড

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৪:৩৭ পিএম

ময়মনসিংহ নগরীর ব্যস্ততম গাঙ্গিনাপাড় সড়কে মঙ্গলবার সন্ধ্যায় গলা কেটে যুবক রাব্বী(২৬) হত্যাকান্ডের ঘটনায় খুনি পিতা-পুত্রকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সিসি ক্যামেরার ফুটেজে খুনিদের সনাক্ত করে ঘটনার মাত্র পাঁচ ঘন্টা ব্যবধানে তাদের গ্রেফতার করা হয় বলেও জানান জেলা ডিবি ওসি শাহ কামাল আকন্দ।
বুধবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে ওসি ডিবি এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, খুন করে খুনিরা তাৎক্ষনিক পালিয়ে গেলেও সিসি ক্যামেরার ফুটেজে তাদের সনাক্ত করা হয়। এবং ঘটনার মাত্র পাঁচ ঘন্টা ব্যবধানে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, অপরাধ দমনে জেলা পুলিশ প্রশাসনের লাগানো সিসি ক্যামেরার বিশেষ সফলতা এটি। নিহতের পরিবারের কাছে খুনের ঘটনার নেপথ্যে পূর্বশত্রুতার তথ্য জানার পর ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের সনাক্ত করে পুলিশ। পরে মোবাইল টেকিং করে খুনি পিতা-পুত্রকে ত্রিশাল উপজেলার ধানীখলা এলাকা থেকে ওইদিন রাতেই তাদের আটক করা হয়। আটকরা হলেন- মনির হোসেন (৪৫) ও তার পুত্র আরাফাত রহমান বাবু (২৮)।
নিহতের বড় বোন আল্পনা আক্তার জানান, রাব্বীর সাথে মনির নামের একজনের নেশার একশত টাকা নিয়ে বিরোধ হয়। মূলত ওই বিরোধের জের ধরে মনিরের পুত্র বাবু এবং তার সহযোগীরা সন্ত্রাসীরা রাব্বীকে গলা কেটে হত্যা করেছে।
কোতয়ালী মডেল থানার ওসি অপারেশন শাকের আহম্মেদ জানান, এ ঘটনায় নিহত রাব্বীর মা রোকসানা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন