Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বারহাট্টায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৭:১৮ পিএম

ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সাহ্তা ইউনিয়নের কদম দেউলী নামক স্থানে বুধবার সকালে ট্রেনের নীচে কাটা পড়ে মালতী রানী বিশ^াস (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত গেছে। মালতী বারহাট্টা সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। সে বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের নৈহাটী গ্রামের অনীল চন্দ্র বিশ^াসের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী জানায়, মোহনগঞ্জ থেকে ২৬২ নং লোকাল ট্রেনটি ময়মনসিংহ যাওয়ার পথে বুধবার সকাল ১০টার দিকে বারহাট্টার কদম দেউলী নামক স্থানে ট্রেন থেকে মালতী পড়ে যায়। এ সময় সে ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। ক্ষুব্ধ এলাকাবাসী লাল নিশান টানিয়ে কলেজ ছাত্রীর লাশ সামনে রেখে প্রায় দুই ঘন্টা ৪৫ মিনিট রেলপথ অবরোধ করে নির্মম এ দুর্ঘটনার প্রতিবাদ জানান। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। জিআরপি পুলিশের আশ^াসের প্রেক্ষিতে এলাকাবাসী তাদের অবরোধ তুলে নেয়।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান কলেজ ছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতের লাশ রেলওয়ে পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন