Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুরু হচ্ছে গানের রাজা’র চূড়ান্ত প্রতিযোগিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম


বাংলাদেশকে সৃজনশীল ও উর্বর সংগীতাঙ্গন উপহার দেওয়ার লক্ষ্যে শিশুদের মনন বিকাশে, ‘গান এবং ফান’ এই ¯ে¬াগানে গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর ¯পাইসেসÑএর ৭ বিভাগের বাছাইপর্ব শেষ হয়েছে। প্রতিযোগী শিশুদের বয়স ৬-১৩ বছর পর্যন্ত। ৭ বিভাগ থেকে সেরা ৫০ জন গানের রাজা নিয়ে আগামী ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে মেগা অডিশনের শূটিং। মেগা অডিশন থেকে নানা পর্যায়ের গ্রæমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গন পাবে যোগ্য শিশু গানের রাজা। অনুষ্ঠানটি আগামী ১০ ডিসেম্বর থেকে প্রতি সোম ও শুক্রবার রাত ৭.৫০ মিনিটে স¤প্রচারিত হবে চ্যানেল আইতে। স¤প্রচারের পর প্রতিটি পর্ব চ্যানেল আইয়ের ভেরিফাইড ইউটিউভ চ্যানেল, চ্যানেল আই টিভিতে আপলোড করা হবে। শিশুদের সাথে সার্বক্ষণিক কোমলমতি আচরণ ও দিকনির্দেশনার মাধ্যমে অনুষ্ঠানের প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন ইমরান এবং কোনাল। ইমরান বলেন, গান হবে, ফান হবে। কোন রকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করবো এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিল্পী বের করে আনতে সক্ষম হবো। কোনাল বলেন, বাচ্চদের মধ্যে থেকে যোগ্য শিল্পী বের করে আনবো। সেখান থেকে আমি নতুন কিছু শিখতে পারবো। আমি এর জন্য অপেক্ষা করছি। বাচ্চাদের সঙ্গী হয়ে থাকবো, বন্ধুর মতো হয়ে থাকবো। কড়াকড়ি বা চুলচেরা বিশ্লেষণ করতে চাই না। অনুষ্ঠানের উপস্থাপক চ্যানেল আই সুপার ষ্টার টয়া ও শিশু শিল্পী সাহীর এর সাথে প্রতিযোগীদের স¤পর্ক হবে খুবই কাছের বন্ধু, প্রিয় মানুষ, আপনমানুষের মতো করেই। তাহের শিপন এর পরিচালনায় নির্মিত হচ্ছে অনুষ্ঠানটি।



 

Show all comments
  • মোঃ হানিফ মুহিত ২৩ নভেম্বর, ২০২০, ৯:৩৪ এএম says : 0
    স্যার, চ্যানেল আই অডিশন কবে কিভাবে লোক নিয়োগ করা হবে। তার একা ফম ফিলাপ করার ঠিকানা নাম দিয়ে কি, হেড লাইন করা যায়না স্যার?
    Total Reply(0) Reply
  • zhaid khan ২৫ জানুয়ারি, ২০২১, ১১:১২ পিএম says : 0
    আমি গান গাইতে চাই
    Total Reply(0) Reply
  • মাহতাব মামুন ৬ জুলাই, ২০২১, ৩:১৪ এএম says : 0
    আমি গান গাইতে চাই
    Total Reply(0) Reply
  • Sourov shikder ৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৮ পিএম says : 0
    I want to sing
    Total Reply(0) Reply
  • Awal Ahmed ১০ সেপ্টেম্বর, ২০২২, ৪:১২ পিএম says : 0
    আমি গান গাইতে চাই আমাকে একটা সুযোগ দিন আমি দীর্ঘদিন যাবত অপেক্ষা করছি কিন্তু কি করব ভেবে পাচ্ছি না আমি অনেক সুন্দর গান করি দয়া করে আমাক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ