Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

মিথিলা ও জন কবিরের প্রেমের গুঞ্জণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মডেল-অভিনেত্রী মিথিলার সঙ্গে ‘ইনদালো’ ব্যান্ডের ভোকাল ও অভিনেতা জন কবিরের প্রেমের গুঞ্জণ অনেক আগে থেকেই চলছে। তাহসান-মিথিলার সংসার ভাঙার পেছনে তাদের এ স¤পর্ককে দায়ি করেন অনেকেই। এই গুঞ্জণের মধ্যেই জন প্রকাশ করেছেন মিথিলার সঙ্গে একটি ঘনিষ্ট ছবি। জন তার ফেসবুক আইডিতে মিথিলার সঙ্গে ছবি পোস্ট করেছে ক্যাপশনে লিখেছেন ‘কনটেন্ট’। তাদের ছবিটি মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। নতুন করেই শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জণ। ইতোমধ্যে তিন হাজারেরও বেশি ছবিটি শেয়ার হয়েছে। ছবির নিচে পড়েছে হাজার হাজার কমেন্ট। কেউ মজা করে মন্তব্য করছেন, কেউ মন্দ কথাও লিখেছেন। উল্লেখ্য, ২০১৭ সালের ২০ জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। এ নিয়ে তাদের ভক্তদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। তারা বিচ্ছেদের বিপক্ষে অবস্থান নেন। তবে শেষ পর্যন্ত তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। ১১ বছরের দাম্পত্য জীবনে তাদের এক সন্তান রয়েছে।



 

Show all comments
  • Habib Ahsan ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫৬ এএম says : 0
    প্রথমে ভেবেছিলাম রবীঠাকুর আবার জিন্দা হইল কবে পরে ভালো করে চেয়ে দেখী সেকেন্ড হেন্ড মিথিলার সাথে বেটা জন
    Total Reply(0) Reply
  • Iqbal Hossain ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫৬ এএম says : 0
    শয়তানের মতো দেখাচ্ছে
    Total Reply(0) Reply
  • Apurbo Mahmud ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫৭ এএম says : 0
    boss, heraaaaaa pream korle amagor ki bhai.
    Total Reply(0) Reply
  • Mokter Hossain Madridsta ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫৮ এএম says : 0
    জন কবির আর মিথিলা জাস্ট ফ্রেন্ড। ওদের মধ্যে কিছুই হয়নি, কক্সবাজার গিয়ে শুধু এক সাথে গোসল করেছিলো।
    Total Reply(0) Reply
  • Aslam Sikder ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫৯ এএম says : 0
    তাহসান যদি এরকম একটা পিক পোষ্ট করতো তাহলে আমরা তাকে নাস্তানাবুদ বানিয়ে ফেলতাম। লুচ্চা কত রকমের গালি যে দিতাম.. প্রতারনার নামে মামলা হত আমরা ফাঁসি চাইতে খুব বেশী দেরী করতাম না। মিথিলা আপু তখন সবার করুনার পাত্রী হতেন। কিন্তু এখন মিথিলাকে কিছু বলে না। মেয়েরা কত আইটেমের প্রতারনা জানে তার কোন হিসাব নেই। কিছু .... ছাগু ছেলে আছে যারা ঘটনা না জেনে মেয়েদের পক্ষ নেয় আর ছেলেদের কিল ঘুষি মারে।
    Total Reply(0) Reply
  • Sajib Halder ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০০ এএম says : 0
    প্রথমে তাহসান-মিথিলার ডিভোর্স শুনে খারাপ লেগেছিল। কিন্তু এবার এসব দেখে মনে হচ্ছে… Tahsan ভাই মনে হয় বেঁচে গেছেন। যা হয় ভালোর জন্যই হয়।
    Total Reply(0) Reply
  • Anup Ratan ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০১ এএম says : 0
    প্রত্যেকটা মানুষেরই ব্যাক্তিগত স্বাধীনতা দেওয়া উচিত। মিথিলা আর তাহাসানের মধ্যে বিচ্ছেদ হয়েছে নিজেদের মধ্যে মনের মিল না থাকার জন্য। একটা অসুস্থ সম্পর্কের অবসান করেছে তারা। মরার মত করে বেঁচে থাকার চেয়ে এটাই ভালো নই কি? আর মিথিলার কেমন বন্ধু থাকবে কি থাকবে না সেটা কি অন্যদের ঠিক করে দিতে হবে? আর সে যদি এখন অন্য সম্পর্কে জড়িয়েও থাকে তাতে দোষটা কিসের? সে যে তাহসানের সাথে রিলেশনে রেখে অন্য কোন রিলেশনে যাচ্ছে তা তো নই। জনের সাথেই যে তার একটা রিলেশন হয়ে গেছে এটাই বা নিশ্চিত কি করে? তাই বলব আপনারা যারা মিথিলিকে নিয়ে এতটা চিন্তিত তারা নিজেদের সম্পর্ক গুলো নিয়ে চিন্তা করুন। তাতে আপনাদেরই মঙ্গল। নিজেদের সম্পর্ক গুলোকে উন্নত করতে পারবেন। অযথা অন্যের ব্যাক্তিগত জীবন নিয়ে এতটা মাথা ব্যাথা কেন.....???
    Total Reply(0) Reply
  • Mahamudul Hasan ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০১ এএম says : 1
    ফকির বাবায় দেখছি রাম রহিমের মতো লিলা খেলা করতেছে
    Total Reply(0) Reply
  • Saidur Rahman Durjoy ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০২ এএম says : 1
    আগেই ভেবেছিলাম তাহসান ভাই এমন কিছু না হলে ডিভোর্সের মত সিদ্ধান্ত নিতেন না। বিহাইন্ড দ্যা স্ক্রিন আরো কত কিছুই আছে সেটা ত আমাদের কাছে অজানাই, সেটা শুধু তাহসান ভাই ই জানেন.... তাহসান ভাই যা করেছেন ভেবে চিন্তে ভালোর জন্যই করেছেন। তাহসান ভাই মিথিলার মত এত নিম্ন ক্লাসের না সেটা আজ প্রমাণিত হল। ভালবাসি তাহসান ভাই
    Total Reply(0) Reply
  • Saiful Islam Rasel ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০২ এএম says : 0
    মিথিলার অনেক আগেই ডিভোর্স হয়ে গেসে! এখন সে কাকে বিয়ে করবে, কার সাথে রিলেশন করবে এটা উনার একান্ত ব্যাক্তিগত ব্যাপার! জন আর মিথিলার এই পিকে এসব মন্তব্য করার কি দরকার??? let them do,whatever they want! Democracy country
    Total Reply(0) Reply
  • Mahanur Togor ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০৩ এএম says : 1
    এই নষ্টামি করার জন্যই তো এরা ডিভোর্স করে, বেহায়া পুরুষ মহিলা সব
    Total Reply(0) Reply
  • Barkot Raju ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০৪ এএম says : 0
    মিথিলার বড় বোনকে কিছুদিন আগে আমরা দেখেছিলাম বেহায়াপনা করতে, ভেবেছিলাম মিথিলা অন্তত সেদিক থেকে উল্টো। তিনি তো দেখছি আরো বড় রকমের বেহায়াপনায় মত্ত।
    Total Reply(0) Reply
  • Golam Nobi Sarkar ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:৫৫ পিএম says : 0
    চরিত্র মানুষের মূল সম্পদ এটা চলেগেলে জীবিত অবস্থায় মৃত্যু হয়, মাছ বা শাক শবজি যদি পচেযায় তা আবার বাজারে কিনতে পাওয়া যায়, কিন্ত মানুষ যদি একবার জীবিত অবস্থায় পচেযায় তার কোন লোকসমাজে মূল্য থাকেনা, আর মূল্য হিন জিনিশকে কেও ভালবাসেনা।
    Total Reply(0) Reply
  • Md. Mozammel Haque ৬ ডিসেম্বর, ২০১৮, ১১:১৭ এএম says : 0
    Dekhle to mone hoy modu rekhe bis khawor moto.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর