Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মালয়েশিয়ায় দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম | আপডেট : ১২:২১ এএম, ৬ ডিসেম্বর, ২০১৮

মালয়েশিয়ায় কর্মরত প্রবাসী বাংলাদেশী মোঃ জামাল মিয়াকে (২৮) দুর্বৃত্তচক্র প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে। নিহত জামাল কুমিল্লা সদর থানার মদিনানগর এলাকার মোঃ জলিল মিয়ার ছেলে। জামালের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। কুয়ালালামপুর থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে।
জানা গেছে, গত ৩ ডিসেম্বর মালয়েশিয়ার সানওয়ে মেনতারি এলাকা থেকে পুলিশ সন্ত্রাসী চক্রের হামলার শিকার সজ্ঞাহীন জামালকে উদ্ধার করে ইউনিভার্সিটি মালায় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ৪ ডিসেম্বর মঙ্গলবার জামাল মারা যায়। জামাল মালয়েশিয়ায় ৯ বছর ধরে অবস্থান করছিল এবং স্থানীয় গেøাভটনিক্স ইলেকট্রনিক্স নামে একটি ফ্যাক্টরীতে কাজ করতো। নিহত জামালের শ্যালক মালয়েশিয়া প্রবাসী মোঃ লিটন মিয়া জানান, জামাল মিয়া গত সোমবার সকালে কাজের উদ্যেশ্যে বাসা থেকে বের হয়ে সানওয়ে মেনতারি কোর্ট এলাকায় গেলে ওঁত পেতে থাকা মালয়েশিয়ান ৪ জন যুবক ও ১ মেয়ে সবাই মিলে তাকে হকিষ্টিক দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনাটি স্থানীয় সিকিউরিটি ও লোকজনের সামনে ঘটলেও তাকে বাচাঁতে কেউ এগিয়ে আসেনি। ১ ঘন্টা পর পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালয়েশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ