Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

চট্টগ্রামে এএনজেড প্রপার্টিজের ৫ দিনব্যাপী সেলস কার্নিভাল শুরু, আকর্ষণীয় অফার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:৪১ পিএম

বন্দরনগরী চট্টগ্রামেরর পাঁচলাইশ থানার মেডিকেল পূর্ব গেইট সংলগ্ন এলাকায় এএনজেড প্রপার্টিজের নির্মাণাধীন বিলাসবহুল আবাসন প্রকল্প ‘কাজী এনক্লেভ’-এ ৫ দিনব্যাপী সেলস কার্নিভাল শুরু হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার ও ছাড় দেয়া হচ্ছে। গতকাল বুধবার বিকেলে কার্নিভালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী।
এএনজেড প্রপার্টিজের চেয়ারম্যান মোঃ ইয়াছিন আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টপ্রাম সিটি কর্পোরেশনের চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ গোলাম হায়দার মিন্টু, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবু সৈয়দ সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এএনজেড প্রপার্টিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আতিকুর রহমান, চীফ অপারেটিং অফিসার (সিওও) মাহমুদুল হক, প্রধান প্রকৌশলী মোর্শেদ খান প্রমুখ। অনুষ্ঠানে নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দেশের স্বনামধন্য আবাসন নির্মাণকারী প্রতিষ্ঠান এএনজেড প্রপার্টিজ ঢাকা ও চট্টগ্রামে প্রায় দুই শতাধিক বিলাসবহুল আবাসন প্রকল্প নির্মাণ ও হস্তান্তর সম্পন্ন করেছে অত্যন্ত সাফল্যের সাথে। বর্তমানে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকায় (সিজিএস স্কুল সংলগ্ন) নির্মাণাধীন ১৪ তলা বিশিষ্ট বিলাসবহুল আবাসন প্রকল্প ‘কাজী এনক্লেভ’টি এএনজেড প্রপার্টিজের একটি সিগনেচার প্রজেক্ট হিসেবে নির্মিত হচ্ছে। ইতিমধ্যে এই প্রকল্পের প্রায় ৭০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।
চলমান সেলস কার্নিভালে কাজী এনক্লেভ-এর ফ্ল্যাট বুকিং দিলেই সিঙ্গাপুর ভ্রমনের জন্য রিজেন্ট এয়ারের ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা এয়ার টিকিট ফ্রি দেয়া হচ্ছে সন্তানসহ পুরো পরিবারের জন্য। এছাড়াও থাকছে ক্যাশ ডিসকাউন্ট, পূর্ণাঙ্গ কিচেন কেবিনেটসহ নানাবিধ অফারের যে কোনো একটি। ফ্ল্যাট কেনা যাবে ২৪ মাসের ইএমআই সুবিধায়।
আগামী ২০২০ সালের ডিসেম্বরে হস্তান্তরের লক্ষ্য নির্ধারণ করে অত্যন্ত দ্রুততার সাথেই এগিয়ে যাচ্ছে প্রকল্পটির নির্মাণ কাজ। প্রকল্পটির ডিজাইন করেছে দেশের স্বনামধন্য আর্কিটেকট ফার্ম ‘ডিকন ডিজাইন স্টুডিও’। ডাবল হাইটের দক্ষিণমুখী ১৪ তলার এই এপার্টমেন্ট ভবনে থাকবে ৪৮টি এপার্টমেন্ট। থাকবে ৩টি লিফট। এরমধ্যে একটি কার্গো লিফট।
কাজী এনক্লেভে যুক্ত করা হয়েছে বিশ্বমানের সব আবাসন সুবিধা। এরমধ্যে রয়েছে বিলিয়ার্ড জোন, জিমনেশিয়াম, কমিউনিটি হল, আমদানিকৃত সব ইকুইপমেন্ট এবং ফিটিংস। কাজী এনক্লেভ-এর সেলস কার্নিভাল চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর