Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলামোটরে সেই শিশু খুনের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৪৭ পিএম | আপডেট : ২:৫৪ পিএম, ৬ ডিসেম্বর, ২০১৮

বাংলামোটরের একটি বাসায় তিন বছরের শিশু সাফায়েতকে হত্যার অভিযোগে তার বাবা নুরুজ্জামান কাজলের (৩৮) বিরুদ্ধে মামলা করেছেন মা মালিহা আক্তার প্রিয়া।

রাজধানীর শাহবাগ থানায় ৩০২ ধারায় মামলাটি দায়ের করা হয়। গত বুধবার (৫ ডিসেম্বর) সাফায়েতকে কাজলই হত্যা করেছেন বলে মামলার এজাহারে অভিযোগ করেন প্রিয়া।

মামলার এজাহারে বলা হয়, ২০১৩ সালের ডিসেম্বরে নুরুজ্জামান কাজলের সঙ্গে বিয়ে হয় প্রিয়ার। বিয়ের কিছুদিন পরেই স্বামী মাদকাসক্ত বলে জানতে পারেন তিনি। প্রায় ৫ বছরের সাংসারিক জীবনে কয়েক দফায় স্বামীর অত্যাচারে ঘর ছাড়তে হয়েছে তাকে। সবশেষ তিন মাস আগে স্বামীর নির্যাতনে ঘর ছেড়ে কামরাঙ্গীরচরে বাবার বাসায় ওঠেন প্রিয়া।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) চম্পক চক্রবর্তী জানান, ঘটনায় বাদী হয়ে নিহতের মা হত্যা মামলা দায়ের করেছেন। তবে সাফায়াতের মৃত্যু আসলেই হত্যাকাণ্ড কি-না, তা মরদেহের ময়নাতদন্ত শেষ হলে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ