Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

জয়ের বিকল্প নাই, পরাজয় মানে রক্তের বন্যা -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৮ পিএম | আপডেট : ৩:৪২ পিএম, ৬ ডিসেম্বর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে জয়ের বিকল্প নাই। আমাদের পরাজয় মানে বাংলাদেশের রক্তের বন্যা বয়ে যাওয়া। আমাদের পরাজয় মানে ২০০১ সালের অন্ধকার। আমরা কী সে সন্ত্রাস দুর্নীতির অমানিশার অন্ধকারে ফিরে যেতে চাই?

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের নির্বাচনী বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, মির্জা ফখরুলকে আমি চ্যালেঞ্জ করছি, আপনাদের এমন কি কাজ আছে যেটা দেখে মানুষ ভোট দেবে। আছে হাওয়া ভবন আর খাম্বা। তাদের দুর্নীতি আর সন্ত্রাসের কারণে মানুষ আর তাদের চায় না।

তিনি বলেন, দু’একদিনের মধ্যে চূড়ান্ত মনোনয়নের চিঠি আমরা দিয়ে দেবো। আজ সেটা শুরু হবে, কালকের মধ্যে সেটা শেষ হবে। নির্বাচনে মহাজোট থেকে আমরা প্রার্থী দিয়েছি, তারা বিপুল ভোটে জয়ী হবে। তবে আত্মতুষ্ট হওয়ার মতো পরিবেশ নেই।

সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। দলের স্বার্থে ত্যাগ স্বীকার করতে হবে। ক্ষমতায় আসলে সম্মান দেয়া হবে।

কাদের আরো বলেন, বিএনপি তাদের মনোনয়নে বাণিজ্য করেছে। অনেকে মনোনয়ন না পেয়ে টাকার জন্য নেতাদের দ্বারে দ্বারে ঘুরছে। অনেক নেতা নাকি পালিয়েও গেছে। তারাতো কেন্দ্র পাহারা দেবে। আমাদেরও কেন্দ্র রক্ষা করতে হবে। স্বেচ্ছাসেবক লীগকে সতর্ক থাকতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি মোল্লা মো. আবু কাউছারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথ, যুগ্ম সম্পাদক গাজী মেসবাউল হোসেন সাচ্চু প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৬ ডিসেম্বর, ২০১৮, ১১:০২ পিএম says : 0
    পাক হানাদারদের যে ভাবে পরাজয় হইয়াছে ঠিক একইভাবে ভারতীয় রাজাকার লুটেরাদের পরাজয় হইবে। ইনশাআল্লাহ। +++++++++
    Total Reply(0) Reply
  • jack ali ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম says : 0
    You people are shedding our blood......people are missing on a regular basis,, not only that you people have looted and keep looting our hard earned money. we the public no more want man made law.....we are fed-up .....our back touches the wall ... we don't have any more appetite left as such all the people of bangaldesh will push you people out inshaAllah. we want Law Of Allah [SWT]
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৬ ডিসেম্বর, ২০১৮, ১১:১৬ পিএম says : 0
    পাপে বাপকে ও চারে না জানিও। এবারের ধরা চুটা যাবে না। বাঘে ধরলে ছারে কিন্ত পাপে ধরলে চারা নাই। একটা দুইটা খোন নায় তো আর একটা দুইটা গুম।
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ৭ ডিসেম্বর, ২০১৮, ৮:১৮ এএম says : 0
    ... এত ভয় পাইতেছে কারণটা কী? চোরের মনে পুলিশ পুলিশ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর