Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

নিরপেক্ষ নির্বাচনে ব্যর্থ হলে জাতীয় বিপর্যয়ের জন্য দায়ী থাকবে সরকার: এডভোকেট রকিব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৫২ পিএম

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট এবং ২০ দলীয় জোটের মনোনীত প্রার্থী, এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেছেন, নির্বাচন কমিশন নিরপেক্ষ, গ্রহনযোগ্য নির্বাচনে ব্যর্থ হলে নির্বাচনকালীন সরকার জাতীয় বিপর্যয়ের জন্য দায়ী থাকবে। জাতীয় ঐক্যফ্রন্ট এবং ২০দলীয় জোটের যেসব নের্তৃবৃন্দ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি, দেশে আইনের শাসন এবং ১৬কোটি জনগনের মালিকানা, ভোটাধিকার আন্দোলনে নিয়োজিত রয়েছে তাদের ঐক্যমতের ভিত্তিতে ৩শ আসনে প্রার্থী মনোয়নে জোটের হাই কমান্ড সফল হবেন। ভোট বিপ্লবের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী নির্বাচিত করা হবে।
বর্তমান সরকার দলের দায়িত্বশীলরা প্রচার করছেন জাতীয় ঐক্যফ্রন্ট এবং জোটের প্রধানমন্ত্রী নেই। তাদের মনে রাখা উচিৎ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহেবকে বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচন করা হয়েছিল। দেশ ও জাতি আজ একদলীয় বাকশালি শাসন থেকে মুক্তি পেয়ে ইসলামী মূল্যবোধে গনতান্ত্রিক সরকার দেখতে চায়। বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্যকে বিসর্জন দিয়ে এক ব্যাক্তির শাসনে এই দেশ আর চলতে দেয়া হবে না। জনগন আগামী ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে বেগম জিয়াকে কারামুক্ত করবে ইনশাআল্লাহ।
গতকাল বৃহস্পতিবার গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনয়নে আল্লামা রিয়াছত আলী (ছখরিয়ার ছাব রহঃ) এর মাজার জিয়ারতের পর রিয়াছতুল উলুম মাদ্রাসাতুল বানাত রানাপিং মাদ্রাসায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি ।
গোলাপগঞ্জ নাগরিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পরিবেশবাদী আব্দুল লতিফ সরকারের সভাপতিত্বে ও ইসলামী ঐক্যজোট সিলেট জেলার সাধারণ সম্পাদক ইলিয়াছ বিন রিয়াছতের পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. হাবীবুর রহমান, উপজেলা গণদাবী পরিষদের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মুতলিব, প্রবীন রাজনীতিবীদ মাওলানা আব্দুল মুক্তাদির, মাওলানা কয়েছ আহমদ, মুসলিম উদ্দিন, মোবারক হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর