Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জামিনে মুক্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ৮:১৯ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জামিনে মুক্তি পেয়েছেন। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ছয়টার দিকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান। বুধবার হাই কোর্ট থেকে তিনি জামিন পেলেও বৃহস্পতিবার কারাগার থেকে ছাড়া পান। 

গত ৬ নভেম্বর ঢাকা সোহরাওয়ার্দি উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে আবুল কালাম আজাদ সিদ্দিকীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পল্টন থানা পুলিশ। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জেল হাজতে থাকলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে থেকে তাকে বিএনপি দলীয় মনোনয়ন দেয় হয়। এছাড়া বিকল্প প্রার্থী হিসেবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় মহসীন হল শাখা ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাবকেও দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয়।
আবুল কালাম আজাদ সিদ্দিকীর জামিনে মুক্তি পাওয়ার কথা নিশ্চিত করে মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা বলেন এর ফলে বিএনপির নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ