Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

ওয়ালটনের অসাধারণ সফলতা

প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মোড়ক উন্মোচন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

বাংলাদেশে তৈরি প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ওয়ালটন বাংলাদেশের গর্ব। বিশ্বের অনেক দেশে ওয়ালটন পৌঁছে গেছে। ওয়ালটন বাংলাদেশের অসাধারণ এক সাফল্যের উদাহরণ।
গ্রামীণফোনের সঙ্গে এই প্রথম ফ্ল্যাগশিপ (সেরা ও গুরুত্বপূর্ণ পণ্য) সেট নিয়ে বড় ধরনের অফার ঘোষণা করলো ওয়ালটন। গ্রামীণফোন এবং ওয়ালটনের যৌথ উদ্যোগে নেয়া হচ্ছে ফোনটির প্রি-অর্ডার। অফারের আওতায় গ্রামীণফোনের গ্রাহক এই সেট ব্যবহার করলে বিনামূল্যে ৬ জিবি ইন্টারনেট ডাটা ফ্রি পাবেন।
গ্রামীণফোনের সঙ্গে যৌথ ঘোষণা উপলক্ষে ওয়ালটন প্রিমো এক্স-ফাইভ নামের ওই সেটের মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয় গত বুধবার। রাজধানীর ওয়ালটনের কর্পোরেট অফিসে এ অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, দেশের সবখানেই ওয়ালটনের উপস্থিতি দেখেছি। অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম আশরাফুল আলম, এসএম মাহবুবুল আলম এবং তাহমিনা আফরোজ তান্না, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন মোবাইল ফোন বিভাগের প্রধান এসএম রেজওয়ান আলম উপস্থিত ছিলেন। ৬ জিবি র‌্যামের ওয়ালটন প্রিমো এক্সফাইভ স্মার্টফোনটির দাম ২৪ হাজার ৯৯৯ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর