Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এসএমই মেলা শুরু কাল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

নগরীর আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আগামীকাল শনিবার শুরু হচ্ছে তিন দিনব্যাপী ৩য় আন্তর্জাতিক ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) মেলা। মেলা উদ্বোধন করবেন এফবিসিসিআই সভাপতি মো. শফিউল ইসলাম (মহিউদ্দিন)। মেলায় প্রাইম জোনে ২৪টি ও জেনারেল জোনে ৩৪টি স্টল থাকবে। এর মধ্যে ৯টি ব্যাংকসহ প্লাস্টিক, চামড়া ও চামড়াজাত পণ্য, পাট ও পাটজাত পণ্য, কৃষি পণ্য, হস্তশিল্প, চিকিৎসা, সেবা ও পর্যটন খাতের ৪৫টির বেশি প্রতিষ্ঠান অংশ নেবে।
এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে মেলার আয়োজক চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম এসব তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন চেম্বারের সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, ওমর হাজ্জাজ প্রমুখ। এবারের মেলায় স্পন্সর হিসেবে আছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংক লিমিটেড। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএমই মেলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ