Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

দোহারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

দোহার (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ঢাকার দোহার উপজেলায় উলামা পরিষদ, শিক্ষক-শিক্ষার্থী ও সর্বস্তরের ইজতেমায় তাবলীগি সাথী’র উদ্যোগে টঙ্গীর ইজতেমা মাঠে সাদপন্থীদের হামলায় নিহত ও আহত হওয়ার ঘটনার প্রতিবাদে ও অবিলম্বে সাদপন্থীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার থারার মোড় হতে মিছিল বের হয়ে উপজেলার রতন স্বাধীনতা চত্বর এসে সমাবেশে মিলিত হয়।

আল-জামিয়াতুল ফজলে খোদা মাদ্রাসার মুহতামীম মাওলানা আবুল কালামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দোহার উপজেলা উলামা পরিষদের সভাপতি মুফতি কামাল উদ্দিন, সাধারন সম্পাদক হাফেজ মাওলানা ওয়ালীউল্লাহ, ইসলামী আন্দোলন দোহার উপজেলার সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদের মাস্টার, সহ-সভাপতি মো. কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী ওলামালীগের দোহার উপজেলার সাধারন সম্পাদক শেখ মো. মোস্তফা, দোহার উপজেলা মুজাহিদ কমিটির আমির মাওলানা হাফিজুর রহমান, তাবলীগ জামায়াত সাথী আবু তালিব দরানী, মওলানা মুফতি ইমরান, মাওলানা আব্দুল আজিজ, মুফতি আলমগীর হোসেন, মাওলানা আব্দুস সালাম, মুফতি ঝিল্লুর রহমান, হাপেজ মাওলানা ওমর ফারুখসহ উপজেলার বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ ও উলামায়েকেরাম বৃন্দ।
মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকতা আফরোজা আক্তার রিবা, দোহার উপজেলা পরিদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন ও থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বরাবর হামলাকারীদের শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর