Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী

রাউজান প্রেসক্লাবে মতবিনিময়

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন মানুষের কাজ, মানুষের উপকারই করা। এ জন্য যে যেখানেই থাকুন না কে এটি করা প্রয়োজন বলে আমি মনে করি। আর এ কারনে আমি সংসদ সদস্য হয়ে দেশের সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের ভাতা প্রদান, চাকুরির বয়সসিমা ৩৫ ও অবসর ৬৫ পর্যন্ত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লিখিত ভাবে প্রস্তাবনা দিয়। যা ইতোমধ্য নীতিগতভাবে সিদ্ধান্ত হয়েছে। এতে সরকার পুনরায় ক্ষমতায় আসলে এসব বিষয় দ্রুত বাস্তবায়ন হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার বিকালে রাউজান প্রেস ক্লাবের কর্মকর্তাদের সাথে শহরের বাসায় মতবিনিয়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি জাহেদুল আলম, সাবেক সভাপতি এম বেলাল উদ্দিন, বর্তমান প্রেস ক্লাবের সভাপতি তৈয়ব চৌধুরী, সহ সভাপতি সাহেদুর রহমান মোরশেদ, এস এম ইউসুফ উদ্দিন, এম জাহাঙ্গীর নেওয়াজ, নেজাম উদ্দিন রানা, এম রমজান আলী, গাজী জয়নাল আবেদীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর