Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

পাকুন্দিয়ায় আ.লীগের নির্বাচনী কর্মীসভা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী কর্মী সভার আয়োজন করা হয়। গত বুধবার রাতে হোসেন্দী শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা হয়। এতে সভাপতিত্ব করেন হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মিজানুর রহমান মির্জালী।

জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক সাবের হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মতিউর রহমান, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান হামদু, হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাক্তার মজিবুর রহমান নান্নু, সাবেক ভিপি মোমতাজ উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, আওয়ামী লীগ নেতা নাজমুল হাসান আলমগীর, হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সবুজ, যুবলীগ নেতা শরীফুল ইসলাম বকুল, পাকুন্দিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর তরীকুল হাসান আসাদ প্রমূখ।

সভায় বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীককে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন