Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী

মাশরাফির সমর্থকদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

নড়াইল-২

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের ঐক্যফ্রট প্রার্থী এনপিপির চেয়ারম্যান ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ বলেন, মহাজোটের প্রার্থী মাশরাফি বিন মোর্তজার সমর্থকরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বিভিন্ন স্থানে সভা সমাবেশ করছে। কিন্তু আমরা নিবার্চনী আচরণ বিধি মেনে চলতে চাই। আমরা নিবার্চন কমিশনের কাছে সমান সুযোগ অর্থ্যাৎ লেভেল প্লেয়িং ফিল্ড চাই। জনগণ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট জনগণের সেই ভোটের অধিকার এবং গণতন্ত্র রক্ষার আন্দোলনে নেমেছে। এনিবার্চন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের মুক্তির আন্দোলন। ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষের প্রতীকের বিজয়রের মধ্যদিয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে। গতকাল বৃহস্পতিবার বিকালে লোহাগড়ার রামনারায়ন পাবলিক লাইব্রেীর হল রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা বিএনপির সহ-সভাপতি স,ম জহুরুল হক কামাল, সহ-সভাপতি এ কে এম আকরামুজ্জামান মিলু, মোহাম্মদ হোসেন মহত, কাজ সুলতানুজ্জামান সেলিম. জেলা এনপিপির আহবায়ক বিল্লাল হোসেন, কাজি শওকত আলী, উপজেলা এনপিপির সাধারন সস্পাদক শেখ হাফিজুর রহমান, এনপিপির নেতা টিপু সুলতান, মনিরুজ্জামান, আনোয়ার হোসেন প্রমূখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর