Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে স্বামী-স্ত্রীসহ তিনজনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৯ পিএম

রাজধানীর মিরপুরের ভাষানটেকের এক বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃতেরা হলেন রিকশাচালক রাশেদ (২৬) ও তার স্ত্রী মালা (২০)। রাশেদ ভোলা সদর উপজেলার সিদ্দিক মিয়ার সন্তান ও তার স্ত্রী মালা চাঁদপুর মতলব জয়পুর উপজেলার শাজাহান পাটোয়ারীর সন্তান। বর্তমানে তারা ক্যান্টনমেন্টের মানিকদী এলাকায় থাকতেন

শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ জানান, বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাতে সংবাদ পেয়ে ভাষানটেক দেওয়ান পাড়ার দ্বিতীয় তলা একটি বাড়ি থেকে রাশেদ ও তার স্ত্রী মালার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর-৬ এলাকার একটি বাসায় জান্নাতুল ফেরদৌসী বৈশাখী (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাতে আত্মীয়-স্বজনদের খবরে বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পল্লবী থানা পুলিশ।

স্বামীর দাবি, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বৈশাখী। তবে নিহতের পরিবারের দাবি, আত্মহত্যা নয়, বৈশাখীকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজানো হচ্ছে। স্বামী প্রায় মারধর করতেন বৈশাখীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ