Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ৩টি আসনে আ.লীগের চূড়ান্ত প্রার্থী ঘোষনা

চাঁদপুর স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৬:১৯ পিএম

চাঁদপুরে ৩টি আসনে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। চূড়ান্ত প্রার্থীরা হলেন- চাঁদপুর-১ (কচুয়া) আসনে ড. মহীউদ্দীন খান আলমগীর। এ আসনে বাদ পড়েছেন এনবিআর সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন।

চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিণ) আসনে চূড়ান্ত প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। সেখানে মনোনয়ন পেয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন খান রুহুল। চাঁদপুর-৪ আসনে সাবেক সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়াকে বাদ দেয়া হয়েছে। এ আসনে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

রিটার্নিং অফিস থেকে বৈধতা পেয়েছিলেন মহাজোটের দুই হেভিওয়েট প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ।

এ ছাড়া অন্য প্রার্থীরা হলেন চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর ) আসনে ডা.দীপু মনি ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্থি) আসনে মেজর (অব) রফিকুল ইসলাম বীর উত্তম।



 

Show all comments
  • Liza Akther ৯ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৬ এএম says : 0
    Well
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ