Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে হামলার প্রতিবাদে খুলনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৭:৫২ পিএম

টঙ্গী হামলার প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে কওমী উলামা পরিষদ। শুক্রবার দুপুরে নগরীর নিউ মার্কেটস্থ বায়তুন নূর চত্বরে প্রতিবাদ সভা করে সংগঠনটির নেতৃবৃন্দরা।
খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল নিয়ে খুলনা নগরীর বিভিন্ন মসজিদ ও মাদরাসা থেকে মুসল্লিরা চত্বরে এসে জড়ো হয়। এ সময় সমাবেশ থেকে বাংলাদেশে সাদ ও ওয়াসিফ পন্থীদের কার্যক্রম বন্ধের দাবি জানানো হয়।
কওমী উলামা পরিষদ খুলনার সভাপতি ও দারুল উলুম মাদরাসা মোহতামিম হাফেজ মাওলানা মুফতি মুশতাক আহমদ তার বক্তৃতায় বলেন, ‘টঙ্গীতে সাদ ও ওয়াসিফপন্থীরা তাবলীগ জামায়াতের কর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। অপরাধীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। হামলাকারীদের সকল কার্যক্রম থেকে নিষিদ্ধ করতে হবে।’
সমাবেশে আরো বক্তব্য রাখেন, মুফতি নাসির উদ্দিন কাশেমী, খাদেমুল ইসলাম মাদরাসার মোহতামিম মাওলানা শেখ মোঃ. আব্দুল্লাহ, মুফতি গোলামুর রহমান, মুফতি আবুল হাসান, মুফতি আজিজুর রহমান, মাওলানা মুশহুদ হোসাইন, মাওলানা আব্দুর রহমান, মাওলানা আব্দুল্লাহ ইয়াহিয়া প্রমুখ।
প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



 

Show all comments
  • মোঃ বেলায়েত হোসেন ৭ ডিসেম্বর, ২০১৮, ৮:০৫ পিএম says : 0
    ডিগ্রিধারী নয়, আলেম ওলামায় কেরামই তাবলিগ জামায়েতের মূল স্তম্ভ। অতএব সাদ পন্থিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।
    Total Reply(0) Reply
  • Ismail ৭ ডিসেম্বর, ২০১৮, ১০:৫২ পিএম says : 0
    ধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ