Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন ৩২১ জন সাবেক কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৯:১৫ পিএম

এবার অবসরে যাওয়া উচ্চ পদস্থ ৩২১ সরকারি কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন। গতকাল সন্ধ্যায় গণভবনে তারা সাক্ষাত করেন। এর আগে ২৭ নভেম্বর প্রায় দেড় শতাধিক অবসর প্রাপ্ত সামরিক কর্মকর্তা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করে আওয়ামী লীগের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন।
গণভবন সূত্রে জানা গেছে, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ফের ক্ষমতায় আনতে এসব কর্মকর্তারা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ এবং সমর্থন জানান তারা।
এসব কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্য পদের ৬৫ জন, সাবেক রাষ্ট্রদূত ৯ জন, সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, প্রকৌশলী ২৭ জন, বন ও ডাক বিভাগের ১১ জন, পুলিশ ১৪ জন, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ৬৭ জন রয়েছেন।



 

Show all comments
  • SAEYDE AHAMMAD MOJUMDER ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১৮ পিএম says : 0
    অভিনন্দন জানাই সবাইকে, নৌকা মার্কায় জয় এনে , এক ফুলের মালায় গাঁথা থাকবো। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ