Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ি-মধ্যপাড়া মহাসড়কে ডাকাতের সাথে পুলিশের সংঘর্ষ : আটক - ২

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:১৮ পিএম, ৫ মে, ২০১৬

ফুলবাড়ি(দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ি-মধ্যপাড়া সড়কের নলশীষা ব্রিজের মুরগী ফার্মের নিকট গত বুধবার দিবাগত রাত পৌনে ১টায় ডাকাতদলের সাথে পুলিশের সংঘর্ষে পুলিশের গুলিতে ২ডাকাত আহত হয়। এই ঘটনায় আহত সাগর হোসেন (৩৯) এবং মো: বাবলু (৪৫) নামে দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ আটক করেছে। এ সময় ৬ পুলিশ সদস্য আহত এবং ১৮ রাউন্ড গুলি বর্ষণ করা হয় বলে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়।
গুলিবিদ্ধ ডাকাত সদস্যরা হলেন,রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার জামবাড়ী গ্রামের মাহাবুল ইসলামের,ছেলে,মো: সাগর হোসেন(৩৯) এবং একই উপজেলার বাউচন্ডি গ্রামের মৃত: আজিজার রহমানের পুত্র মো: বাবুল(৪৫)।
প্রাপ্ত তথ্য সূত্রে জানা যায়,আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে টহলদল ফুলবাড়ি-মধ্যপাড়া মহাসড়কের নলশীষা ব্রিজ সংলগ্ন এলাকায় টহলরত অবস্থায় বুধবার রাত সাড়ে ১২টায় রাস্তার দু’পার্শ্বে গাছের সাথে রশি বেঁধে পথরোধ করে পুলিশের টহল দলটিকে ১০/১২ জনের একটি ডাকাতদল লাঠি, ছোরা ও দেশী অস্ত্র নিয়ে আক্রমণ করে। এসময় ফাঁড়ি ইনচার্জ মিজানুর রহমান আত্ম-রক্ষার্থে ডাকাতদলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে ডাকাত দলটি মারমুখী হয়ে পুলিশের ওপর পাল্টা আক্রমণ করলে বাকি পুলিশ সদস্যরাও গুলি ছোঁড়ে। পুলিশের গুলি ছোঁড়ার এক পর্যায়ে ডাকাতদলটি ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো: মিজানুর রহমান,এএসআই মো: আনোয়ার, কনস্টেবল মো: কনস্টেবল ইসলাম, মো: ইমদাদুল, মো: সেরাজুল ও মো: মোজাহার আহত হয়েছেন বলে ফাঁড়ি পুলিশ সূত্রে জানা যায়।
এ ব্যাপারে আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বাদী হয়ে আটককৃত গুলিবিদ্ধ ২ ডাকাতসহ অজ্ঞাতনামা ডাকাত সদস্যদের নামে একটি ডাকাতি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ