Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিরবো না, ফিরবো না, মাকে ছাড়া ফিরবো না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৫:২১ পিএম

শ্রেণি শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে বিক্ষোভ করছে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। তাদের দাবি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় গ্রেফতার হওয়া শ্রেণি শিক্ষিকা হাসনা হেনা নির্দোষ। তাকে মুক্তি দিতে হবে।
শনিবার (৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রধান ফটকে অবস্থান নিয়ে শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে। বিকেল পাঁচটা পর্যন্ত তারা বিক্ষোভ করে। পাশাপাশি শ্রেণি শিক্ষিকা হাসনা হেনা কারামুক্ত না হওয়া পর্যন্ত কাল থেকে সব ক্লাস ও পরীক্ষা বর্জন করবে বলে জানিয়েছে শিক্ষার্থীরা।
শিক্ষার্থীদের বিক্ষোভের সময় তারা শ্রেণি শিক্ষিকার মুক্তির দাবিতে প্ল্যাকার্ডে বিভিন্ন স্লোগান প্রদর্শন করে। মুক্তি চাই, মুক্তি চাই, হাসনা হেনার মুক্তি চাই; নির্দোষ নির্দোষ, আমার মা নির্দোষ; ফিরবো না, ফিরবো না, মাকে ছাড়া ফিরবো না, আমার মায়ের অপমান, মানবো না মানবো না; সুষ্ঠু তদন্ত চাই, আমার মায়ের মুক্তি চাই ইত্যাদি স্লোগান দিতে থাকে।
বিক্ষোভকারীদের দাবি, শিক্ষক হাসনা হেনা অত্যন্ত ভালো শিক্ষক। কিন্তু ষড়যন্ত্র করে তাকে কারাগারে রাখা হয়েছে। আমরা তার মুক্তি চাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ