Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫, ১৬ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

পাবনায় আ’লীগ-বিএনপি সংঘর্ষে ১০ জন আহত, আটক ৮

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৫:৩২ পিএম

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন এলাকায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে অন্তত: ১০ জন আহত হয়েছেন। শনিবার দুপুর ১২টার দিকে এই সংঘর্ষ সংঘটিত হয়। স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, মাসুমদিয়া ইউনিয়নের দুই নং ওয়ার্ডে একটি সভা চলছিল আওয়ামীলীগ নেতাকর্মীদের । আর কাশিনাথপুর থেকে বিএনপি নেতাকর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে আওয়ামীলীগের সভা স্থলের পাশে গিয়ে শ্লোগান দেওয়া শুরু করে। এ সময় আওয়ামীলীগের নেতা-কর্মীরা তাদের বাঁধা দিয়ে সরিয়ে দেয়। সেখান থেকে সরে গিয়ে বিএনপি নেতাকর্মীরা মাসুমদিয়া বাজারে গিয়ে অবস্থান নেয়। 

সভা শেষ করে যাওয়ার পথে মাসুমদিয়া বাজার অতিক্রম করার সময় আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে বিএনপি’র নেতা-কর্মীদের ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এক পর্যায়ে সেটি সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে উভয় পক্ষের কমবেশি ১০ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয়ভাবে বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছেন।
আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুল ইসলাম( পিপিএম) জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা থাকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরে অভিযান চালিয়ে ৮ বিএনপি’র নেতা-কর্মীকে আটক ও ২টি ককটেল উদ্ধার করা হয়েছে। ওসি জানান এই মুহূর্তে তিনি বাইরে থাকায় আটককৃতদের নাম জানানো যাচ্ছে না , এরা সবাই বিএনপি’র সমর্থক। । তিনি আরও বলেন, এই ঘটনাকে ঠিক সংঘর্ষ বলা যায় না, বিএনপি’র নেতা কর্মীরা অতর্কিতে আওয়ামীলীগ নেতা-কর্মীদের উপর হামলা করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ