Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

নতুন করে বিএনপির মনোনয়ন পেলেন যারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নতুন করে দলীয় প্রার্থী ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার ২০৬টি আসনে প্রার্থী ঘোষণার পর শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় অবশিষ্ট আসনগুলোর প্রার্থীদের হাতে দলীয় চূড়ান্ত মনোনয়নের চিঠি তুলে দেয়া হয়।

নতুন করে মনোনয়ন পাওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন- নারায়ণগঞ্জ-১ আসনে কাজী মনিরুজ্জামান, গাইবান্ধা-২ আসনে আব্দুর রশিদ সরকার, জামালপুর-১ আসনে রশিদুজ্জামান মিল্লাত, কুমিল্লা-৬ আসনে আমিনুর রশিদ, ময়মনসিংহ-১ আসনে আলী আজগর, পটুয়াখালী-২ আসনে শহীদুল আলম তালুকদার, নেত্রকোণা-৫ আসনে আবু তাহের তালুকদার, চাঁদপুর-৩ আসনে শেখ ফরিদ আহমেদ মানিক, নরসিংদী-৫ আসনে আশরাফ উদ্দিন বকুল।



 

Show all comments
  • এম এইচ কে রায়হান ১০ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৯ পিএম says : 0
    বরাবর, মহাসচিব মির্জা ফকরুল আলম ৪৬/১ নওগা ডাঃ ছালেক চোধুরীকে মনোনয়ন দেওয়াতে দল এখন পাচ ভাগে বিভক্ত যদি পারেন এক সাথে মোস্তাফিজুর গ্রুপ,মাসুদ রানা গ্রুপ,আঃ নুর গ্রুপ, মোজ্জামেল গ্রুপ + তিন থানার জামাত গ্রুপ সঠিকভাবে কেন্দ্রীয় চাপ দিতে পারলে পাশ ইনশাল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ