Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

গাড়িতে সংবাদপত্রের স্টিকার লাগিয়ে ডাকাতির প্রস্তুতি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার স্টিকার ও ওই পত্রিকার সম্পাদক পরিচয়দানকারী আলম খানের গাড়ী দিয়ে ডাকাতির প্রস্তুতি কালে চালক, এক ডাকাত এবং কিছু ধারালো অস্ত্রসহ গাড়ীটি আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার সত্যভান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার হোসেন জানান, পুলিশের নিকট একটি তথ্য আসে যে, ওই গাড়ী দিয়ে এক দল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে গাজীপুরের দিকে যাচ্ছে। এ সংবাদ পেয়ে থানার এস আই হুমাইয়ুনের নেতৃত্বে একদল পুলিশ গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে আবার তথ্য পান যে, গাড়ীটি উপজেলার দাসপাড়া এলাকায় ডাকাতসহ অবস্থান করছে। পরে পুলিশ দাসপাড়া এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ীটি সত্যভান্দি এলাকার দিকে চলে যায়। পুলিশ গাড়ীটিকে তাড়া করে সত্যভান্দি এলাকায় গিয়ে গাড়ীটি আটক করতে সক্ষম হয়। এ সময় গাড়ীতে থাকা এক ডাকাত খোকন (৩০) এবং গাড়ীর চালক সুমন (৩০) কে আটক করে তারা। এ সময় গাড়ী থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ।
ওসি আকতার হোসেন আরো জানান, নিজেকে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক পরিচয় দিয়ে এবং তার গাড়ীতে (ঢাকা মেট্রো-গ-১২- ৮২৫৭) ওই পত্রিকার স্টিকার ব্যবহার করে উপজেলার দিঘলদী গ্রামের মৃত মোমেনের ছেলে আলম খান তার গাড়ী ডাকাতিসহ মাদক পাচার এবং বিভিন্ন অপরাধ মূলক কাজে ব্যবহার করে থাকে। কিন্তু সে নিজেকে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক পরিচয় দেয়ায় পুলিশ কোন প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছিল না।
ধৃত ডাকাত খোকন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার দাতারাটিয়া গ্রামের রহমানের ছেলে এবং আটককৃত গাড়ীর চালক সুমন আড়াইহাজার উপজেলার নরিংদী গ্রামের নাসিরের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ