Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

গুলশানে আজও বিক্ষোভ করছে মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ২:১৬ পিএম

বিএনপির মনোনয়ন না পাওয়া নেতাদের কর্মী সমর্থকরা টানা দ্বিতীয় দিনের মত রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয় ঘিরে বিক্ষোভ করছে।
রোববার সকালে গুলশান-২ নম্বর সেকশনের ৮৬ নম্বর সড়কে খালেদা জিয়ার কার্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে আছেন কয়েকশ কর্মী-সমর্থক। দলটি সূত্রে জানা যায়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দ শনিবার গভীর রাতে কার্যালয় থেকে গেছেন। সকালে আর কেউ আসেননি।

কার্যালয়ের সামনে মুন্সীগঞ্জ-১ আসনে ধানের শীষের মনোনয়নপ্রত্যাশী মো. আবদুল্লাহর সমর্থকরা বিক্ষোভ করছে।মাথায় সাদা কাপড়ের ব্যান্ড লাগিয়ে বিক্ষোভ করার পাশাপাশি গেইটে লাথি ও ধাক্কা মারতে দেখা যায় তাদের কাউকে কাউকে।

ওই জটলা থেকে চিৎকার করে বলা হাচ্ছিল - ‘আমরা আবদুল্লাহ ভাইকে চাই, অন্য কাউকে মুন্সীগঞ্জ-১ আসনে মেনে নেব না।”

এ আসনে চূড়ান্ত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

কার্যালয়ের আরেকপাশে অবস্থান নিয়েছে কুমিল্লা-৪ আসনের মনোনয়নপ্রত্যাশী মনজুরুল আহসান মুন্সির সমর্থকরা।

এই আসনে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন জাতীয় ঐক্যজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। এদিকে বেলা ১১টার দিকে কার্যালয়ের ভেতরে থেকে মাইকে বলা হয়- ‘আজকে অফিস বন্ধ । এখানে জটলা করে কোনো লাভ নেই’। এর আগে শনিবার বিকালে চাঁদপুর-১ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন, নারায়ণগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তৈমুর আলম খন্দকার, গোপালগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী সেলিমুজ্জামানের কর্মী-সমর্থকরা খালেদা জিয়ার কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৯ ডিসেম্বর, ২০১৮, ৫:০৩ পিএম says : 0
    যাহারা বিক্ষোভ করিতেছো তাহারা শিক্ষা অরজন করো নবীগঞ্জ বাহুবল প্রাক্তন সাংসদ শেখ সুজাত মিয়ার কাছ হইতে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ