Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

পদ্মা অয়েলের লাইনে ত্রুটি, ফ্লাইট চলাচলে বিঘ্ন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ৮:১৭ পিএম

পদ্মা অয়েল থেকে উড়োজাহাজের পর্যাপ্ত তেল সরবরাহ করতে না পারায় হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চলাচলে সাময়িক অচলাবস্থার সৃষ্টি হয়েছে। এ কারণে বেশ কিছু ফ্লাইট নির্ধারিত সময়ে বিমানবন্দর ছেড়ে যেতে পারেনি।
বিমান সূত্র জানায়, শনিবার (৮ ডিসেম্বর) রাত থেকে কমপক্ষে ছয়টি ফ্লাইট দেরি করে বিমানবন্দর ছেড়েছে। একই পরিস্থিতি তৈরি হয় রোববার সকালেও। তেল সরবরাহ না থাকার কারণে ক্যাথে প্যাসেফিকসহ বেশ কয়েকটি এয়ারলাইন্সের ফ্লাইট নির্ধারিত সময়ে উড়তে পারেনি।
নাম প্রকাশে অনিচ্ছুক রিজেন্ট এয়ারওয়েজের এক কর্মকর্তা বলেন, পদ্মা ওয়েল উড়োজাহাজে ঠিকমতো তেল দিতে পারছে না। শনিবার রাতেও আমাদের ফ্লাইট নির্ধারিত সময়ে ছাড়তে পারেনি, সকালেও এই সমস্যা ঠিক হয়নি। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়ছেন।
এ বিষয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একজন কর্মকর্তা বলেন, পদ্মা ওয়েলের ডিস্ট্রিবিউশন লাইনে সমস্যা হয়েছিল। তারা বিষয়টি সমাধান করেছে। এখন আর কোনো সমস্যা হচ্ছে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালাল বিমানবন্দর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ