Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কিশোরগঞ্জ-৫ আসনে প্রার্থী চূড়ান্ত

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দৌড়যাপ লবিংসহ সকল জলপনা কলপনার অভসান ঘটিয়ে চূড়ান্ত হয়েছে দলীয় প্রার্থী। এ আসন নবীন প্রবীনসহ আ.লীগের ৮, বিএনপির ৭, জামায়াতের ১, মুসলিম লীগের ১, ঐক্যফ্রন্টের ১ জন প্রার্থী হয়েছিলেন। সকলেই নিজের মনোনয়ন চূড়ান্ত করার লক্ষে এলাকায় দলীয় নেতা কর্মিদের নিয়ে গণসংযোগ প্রচার প্রচারনায় লিফলেট ব্যানার পোস্টারে মাতিয়ে ছিলেন, নিকলী-বাজিতপুরের হাট-বাজার, গ্রামের পাড়া-মহল্লার অলি গলিসহ ২ উপজেলার সকল জনপথ। বর্তমানে এ আসনে বড় দুই দলের দুই জন শক্তিমান প্রার্থী হিসাবে মনোনিত হয়েছেন।

দু’জনেই নিজেদের দলীয় নেতা কর্মিদের নিয়ে নির্বাচনী মাঠে ভোট যুদ্ধের প্রস্তুতি নিচ্ছেন। ইতোমধ্যে দু’দলেরেই মাঠে তাদের কার্যক্রম চালিয়েছেন। যারা চূড়ান্ত হয়েছেন, তারা হলেন আ.লীগের ২ বারের নির্বাচিত আলহাজ্ব আফজাল হোসেন। অন্যজন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন