Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পায়ু পথে বাতাস ঢুকিয়ে ববিন কারখানার এক শ্রমিককে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম আজহারুল ইসলাম সুমন (২৮)। সে উপজেলার সত্যভান্দি ভূঁইয়া পাড়া গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে। শনিবার মধ্য রাতে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশটি উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকাবসি জানায়, মধ্য রাতে সত্যভান্দি নয়াপাড়া গ্রামে অবস্থিত মুকুল হোসেনের মালিকানাধীন উদয়ন ববিন মিলেল শ্রমিক আজহারুল ইসলাম সুমনকে কে বা কারা মিলের ভিতর থেকে পায়ু পথে বাতাস ঢুকিয়ে গুরুতর আহত অবস্থায় মিলের সামনে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভূলতা আল-রাফি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন জানান, এ ব্যাপারে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে খেলনার ছলে সাথের শ্রমিকরা এই ঘটনা ঘটাতে পারে। মামলা দায়েরর প্রস্তুুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক হত্যা

১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ