Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধানের শীষের প্রার্থী মেজর ইবরাহিম

হাটহাজারী-৫

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

২০ দলীয় জোটের শরিক দল বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীর প্রতীক ধানের শীষের চিঠি পেয়েছেন। তাকে চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে নির্বাচনের জন্য চূড়ান্ত মনোনয়ন দিলো বিএনপি। শনিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে তিনি এ সংক্রান্ত চিঠি নিয়েছেন।
জানা যায়, প্রার্থী হিসেবে ঘোষণার পর তার নিজের ফেসবুক আইডিতে শুকরিয়া ও দোয়া কামনা করে একটি খোলা চিঠি লিখেছেন সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। এতে ধানের শীষ প্রতীকের চিঠি হাতে পাওয়ার জন্য মহান আল্লাহর কাছে তিনি শুকরিয়া জ্ঞাপন করেন। এ ছাড়া কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্যসহ সবাইকে ধন্যবাদ জানান। বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের অন্যতম নেতা মেজর জেনারেল (অব) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীরপ্রতীক ১৯৯৭ সালের ১৫ জুন বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসর নেন। এর পর তিনি ২০০৬ সালের ৪ ডিসেম্বর প্রতিষ্ঠা করেন বাংলাদেশ কল্যাণ পার্টি। তিনি কল্যাণ পার্টি গঠনের পর ত্রি-বার্ষিক কাউন্সিলে চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০০৮ সালে ঢাকার একটি আসন থেকে জাতীয় সংসদ নির্বাচন করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ