Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বিএনপির ৭ নেতাকর্মী গ্রেফতার দলীয় নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতংক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৩:৪০ পিএম

নেত্রকোনা মডেল থানার পুলিশ বিএনপির ৭ নেতাকর্মীকে গ্রেফতার করায় বিএনপির নেতাকর্মীদের মাঝে আবারও গ্রেফতার আতংক ছড়িয়ে পড়েছে।

বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপে প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচন তফসিল ঘোষণার পর বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে নতুন করে মামলা ও গ্রেফতার করা হবে না। পুলিশ প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ভঙ্গ করে প্রতিনিয়তই বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করছে। প্রতীক বরাদ্দে আগের দিন হঠাৎ করে নেত্রকোনা মডেল থানার পুলিশ জেলা শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে জেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল মোতালিব, সদর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ্ জালাল, জেলা যুবদল নেতা দিদার লস্কর, তরিকুল ইসলাম, বিএনপি নেতা মোঃ শরীফ ও পৌর কৃষক দলের সভাপতি মোঃ শান্তু মিয়াকে গ্রেফতার করে। ফলে দলের নেতাকর্মীদের মাঝে আবার গ্রেফতার আতংক ছড়িয়ে পড়েছে।

বিএনপির প্রার্থী দলের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আনোয়ারুল হক বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, নির্বাচনকে ব্যাহত করতেই পুলিশ কোন কারণ ছাড়াই নেতাকর্মীদের গণগ্রেফতার করছে।
এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফখরুজ্জামান জুয়েল-এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে এদেরকে গ্রেফতার করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ