Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়ন অব্যহত রাখতে নৌকা ছাড়া গতি নাই -সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৫:৪১ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকোর সহ-সভাপতি সালমান এফ রহমান বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে বাংলাদেশের উন্নয়ন হয়। ১০ বছর আগের বাংলাদেশ আর এখনকার বাংলাদেশ, এযেনো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামীলীগের নৌকা ছাড়া কোনো গতি নেই। গতকাল সোমবার নবাবগঞ্জে দিন ব্যাপী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।
উপদেষ্টা বলেন, দেশ নেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাংলাদেশ। এ উন্নয়ন বাংলাদেশের মানুষের ভাগ্য পাল্টে দিচ্ছে। তিনি তার বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন তিনি একজন সফল নেত্রী।
দেশ বরেণ্য শিল্পপতি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশে উন্নয়নের ঢল নেমেছে, এসকল উন্নয়নের কথা সকল ভোটারদের মাঝে জানিয়ে দিতে হবে। এই উন্নয়ন যেনো বন্ধ না হয়ে যায়, সে জন্যে যেমন করেই হোক শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।
এসময় অনুষ্ঠান মালায় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আঃ বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, আওয়ামীলীগের উপকমিটি নেতা দেওয়ান আওলাদ হোসেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক স¤পাদক আনার কলি পুতুল, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য ভুঁইয়া, বারুয়াখালী ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার, মুশফিকুর রহমান লিমন, হৃদয়, জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এস.এম সাইফুল ইসলাম, জেলা দক্ষিন ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ প্রমুখ ।



 

Show all comments
  • Mohammed ১০ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৬ পিএম says : 0
    You are big thief. Look like Indian proverbs “ booter mukay ram nam”
    Total Reply(0) Reply
  • jack ali ১০ ডিসেম্বর, ২০১৮, ১০:২৪ পিএম says : 0
    Of course you will plying in river going to deep ocean and you will collect all the valuable pearls from the ocean........so definitely you need Boat ''''''''''''' You forgot your creator......boat is not you creator............
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ