Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে প্রতিদ্বন্দি প্রার্থী-৫ লড়াই হবে আওয়ামীলীগ-বিএনপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ৬:১২ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ-৭ দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে আওয়ামী লীগ, বিএনপিসহ ৫ টি রাজনৈতিক দলের ৫ জন প্রতিদ্বন্দি প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। তবে এই ৫ প্রার্থীর মধ্যে মুলত আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর মধ্যে ভোটের লড়াই হবে।
জাতীয়পার্টি (লাঙ্গল)এর প্রার্থীর নির্বাচনী এলাকায় কিছুটা পরিচয় থাকলেও ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ মুসলিম লীগ এ দুইটি রাজনৈতিক দলের বিরল-বোচাগঞ্জ আসনে কোন পরিচিতিই নেই বললেই চলে।
এবার এ আসনের প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বর্তমান সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী (নৌকা), বিএনপির বোচাগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাদিক রিয়াজ চৌধুরী পিনাক (ধানের শীষ), জাতীয় পার্টীর বোচাগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক এ্যাডভোকেট জুলফিকার আলী (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাবিবুর রহমান (হাতপাখা) এবং বাংলাদেশ মুসলিম লীগের মনোনীত এরশাদ হোসেন (হারিকেন) প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করবেন। তবে ৫ জন প্রার্থীর মধ্যে মুলত আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মধ্যেই লড়াই হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ