Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজধানীর উত্তরায় পোশাক কারখানার কর্মকর্তাকে হত্যা

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় কাজী আতিক (২৮) নামে পোশাক কারখানার এক কর্মকর্তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাত ১১টার দিকে উত্তরা হাউজ বিল্ডিংয়ের সামনের রাস্তা থেকে মাথায় রক্তাক্ত অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। তখন ধারনা করা হচ্ছিল তিনি গুলিবিদ্ধ হয়েছেন। প্রথমে তাকে উত্তরার বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় তিনি মারা যান।
মাত্র ১১ মাস আগে বিয়ে করা নিহত আতিকের স্ত্রী জেসমিন জানান, ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদির ২০৭/১ আমতলীর ভাড়া বাসায় বসবাস করতেন তারা। তার স্বামী উত্তরা ১১ নম্বর সেক্টরে অনন্ত গার্মেন্টেসের বাণিজ্যিক কর্মকর্তা ছিলেন। রাত ১০টার পর তিনি বাসায় ফিরতেন। কিন্তু বুধবার রাতে বাসায় ফেরার পথে তিনি দুর্বৃত্তদের হামলার শিকার হন। আতিকের মাথায় একটি জখমের চিহ্ন থাকায় পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছিল তাকে গুলি করা হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ মর্গে লাশ ময়না তদন্তকারী কর্মকর্তা জানান, নিহতের রক্তাক্ত মাথায় যে আঘাতের চিহ্ন দেখা গেছে সেটি আসলে গুলির চিহ্ন নয়। ভারী কোনো বস্তু দিয়ে আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।
হাসপাতালে আতিকের বন্ধু মনির জানান, আতিকের কাছ থেকে নগদ আট হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এদিকে, উত্তরা থানার ওসি আবু বকর মিয়া জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। লাশের ময়না তদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় স্থানীয় থানায় হত্যা মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ