Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউআইইউ’র এলামনাই এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

ইফাত সভাপতি : শাকিল সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রথম এলামনাই এসোসিয়েশন (স্কুল অফ বিজনেস) নির্বাচনে আব্দুস শাকুর ইফাত সভাপতি ও মো. মাহবুবুর রহমান শাকিল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এই কমিটি আগামী ২ বছরের জন্য তাদের দায়িত্ব পরিচালনা করবেন। সর্বমোট ৪০ জন প্রার্থী এখানে প্রতিদ্ব›িদ্বতা করেন। এর মধ্যে বিজয়ী হন ১৪ জন প্রার্থী। গত ৭ ও ৮ ডিসেম্বর অনলাইন ভোটিং এর মাধ্যমে ইউআইইউ এর প্রাক্তন ছাত্র ছাত্রীরা দেশ ও দেশের বাইরে থেকে এই নির্বাচনে অংশগ্রহণ করেন।
সর্বমোট ৩ হাজারের অধিক প্রাক্তন ছাত্রছাত্রীর মধ্যে ১৬শ’ ৭৭ জন রেজিস্ট্রেশনকৃত ভোটার এর মধ্যে ১ হাজার ২৬ জন অনলাইনে তাদের ভোট প্রদান করেন। উক্ত নির্বাচনে ৪শ’ ৪৩ ভোট পেয়ে আব্দুস শাকুর ইফাত সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তানভীর হাসেম পেয়েছেন ৩শ’ ২৬ ভোট। অন্যদিকে ৫শ’ ১০ ভোট পেয়ে মো. মাহবুবুর রহমান শাকিল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হোসনে তন্ময় পেয়েছেন ৩শ’ ১৪ ভোট।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে খালেদ মাসুম, যুগ্ম সম্পাদক পদে ইমরান জাহাঙ্গীর অনি, এক্সিকিউটিভ মেম্বাররা হলেন যথাক্রমে : জায়েদ চৌধুরী, নাদিয়া ডোরা, আনোয়ারা বেগম, সায়েদ এম আবিদ আরমান, এস কে মুনাব্বির হাসান, সুমাইয়া ইসলাম, ফারহানা আহমেদ, ফারহান বনি, সাদবী বিন মোর্শেদ, তানভীর আকিব।
বিগত এক মাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারণা সবার নজড় কাড়ে। এই প্রথন কোন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে এমন নির্বাচনের মাধ্যনে এলামনাই ইলেকশন এর কমিটি গঠন করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ