Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় ১৪ দলের যৌথসভা আজ

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ছাত্র, যুবক, কৃষক, শ্রমিকসহ আওয়ামী লীগ ও দলটির নেতৃত্বাধীন ১৪ দলের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের এক যৌথসভা করবে ১৪ দল। আজ (শুক্রবার) বিকাল ৪টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সভাটি হবে। যৌথসভায় আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
৮ মে শহীদ মিনারে ১৪ দলের নাগরিক সমাবেশ
এদিকে, কেন্দ্রীয় ১৪ দল দপ্তর সমন্বয়ক মৃণাল কান্তি দাস এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আগামী ৮ মে রোববার বিকাল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের উদ্যোগে এক নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত নাগরিক সমাবেশে ছাত্র, শিক্ষক, যুবক, কৃষক, অসাম্প্রদায়িক, প্রগতিশীল গণতান্ত্রিক মুক্তবুদ্ধি চিন্তার সকল শ্রেণীপেশার জনগণকে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেন্দ্রীয় ১৪ দলের যৌথসভা আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ