Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে অভিবাবক সমাবেশ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইলের কালিহাতীতে প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল এবং মা ও অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার সকালে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিবাবক নিয়ে শিক্ষা ও বিদ্যালয়ের মান উন্নয়নের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল আজিজ। বিদ্যালয় পরিচালনা পর্যদের সভাপতি এম এ রাজ্জাকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম ফজলুল হক, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আবদুর রশিদ, সাবেক উপজেলা শিক্ষা অফিসার ফ.শা.মু তায়েজ উদ্দিন, বাংড়া ইউনিয়ন পরিষদ সদস্য বিল­াল হোসেন, পরিচালনা পর্যদের উপদেষ্টা মো. মোশারফ হোসেন সিকদার প্রমুখ। পরে ১ম থেকে ৪র্থ শ্রেণির বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করে পড়ালেখায় উৎসাহিত করা লক্ষ্যে কৃতি শিক্ষার্থী ও শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহ ও নিয়ম-কানুন মেনে চলায় মায়েদের পুরস্কৃত করা হয়।
উলে­খ্য, ২০১৮ সালে দ্বিতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি এবং বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি’র সভাপতি নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ