Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধানের শীষের প্রার্থী হাসিনা আহমদের গণসংযোগ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম | আপডেট : ১২:০৭ এএম, ১১ ডিসেম্বর, ২০১৮

জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ এ কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া সংসদীয় আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সাবেক সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমদ ১০ ডিসেম্বর পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, চকরিয়া-পেকুয়ার রুপকার তার স্বামী সাবেক মন্ত্রী সালাহ উদ্দীন আহমদ বার বার রাষ্ট্রযন্ত্রের প্রতিহিংসার শিকার হয়ে আসছেন। তাকে দীর্ঘ ৬২ দিন গুম করে রাখার পর ভারতের শিলং এ ষড়যন্ত্রমুলকভাবে ফেলে দিলে এখনো তিনি আটকে আছেন। সেদেশের আইন তাকে নিরপরাধ ঘোষণা করার পরও বর্তমান ক্ষমতাসীন সরকার তার বলিষ্ঠ রাজনৈতিক দক্ষতায় ভীত হয়ে তাকে দেশে ফিরতে দিচ্ছেনা। তিনি বলেন, আমার স্বামীকে দেশে ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন।

গতকাল সোমবার এডভোকেট হাসিনা আহমেদ সিকদার পাড়া নিজ বাসভবন থেকে বের হয়ে তার স্বামী বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহ উদ্দিন আহমদের পিতা মাতার কবর জিয়ারতের পর শিলখালী ইউনিয়নের এতিমখানা মাঝের ঘোনা জারুল বুনিয় ও সাপের ঘাড়, কাচারী মোড়া, আলেকদিয়া পাড়াসহ কয়েকটি এলাকায় স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা বিএনপি সভাপতি ও পেকুয়া সদর ইউপি চেয়ারম্যান এম.বাহাদুর শাহ, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও শিলখালী ইউনিয়ন বিএনপি সভাপতি মাষ্টার জুবায়ের, সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, সাংগঠনিক সম্পাদক ও পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মীর মোশারফ হোসেন টিটু, উপজেলা বিএনপিরসহ সাংগঠনিক সম্পাদক ইউছুফ রুবেল, শিলখালী ইউনিয়ন বিএনপির সি.সহসভাপতি ও শিলখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ