Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল বুধবার গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৮ পিএম | আপডেট : ১২:১২ পিএম, ১১ ডিসেম্বর, ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফরে আসছেন। তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন ও কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।
প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা গেছে।
ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, বুধবার সকাল ৮টায় প্রধানমন্ত্রী গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। দুপুর ১২টায় তিনি টুঙ্গিপাড়ায় পোঁছাবেন।
দুপুর ১২টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। পরে সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন।
এরপর দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেবেন ও বক্তব্য রাখবেন। ওই দিন রাতে তিনি টুঙ্গিপাড়ায় ফিরে নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরের দিন বৃহস্পতিবার সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসায় নিজ নির্বাচনী এলাকা তথা পুরো গোপালগঞ্জে নেতা-কর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। প্রধানমন্ত্রীর সফর সফল করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠন গুলোর নেতা-কর্মীরা মিটিং মিছিল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ