Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

নোয়াখালী সদরের নোয়ান্নই এ যুবলীগ নেতার মাথায় গুলি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৪:০৮ পিএম

সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে মো. জহির উদ্দিন (৩০) নামের এক যুবলীগ নেতার মাথায় গুলি করেছে সন্ত্রাসীরা। এ সময় আনোয়ার হোসেন (২৮) নামের আরও একজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে করিমপুর এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জহির উদ্দিন পূর্ব বারাহীপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি স্থানীয় ৮নং ওয়ার্ড খলিফার হাটের ইউপি মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সদস্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে আনোয়ারকে নিয়ে মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদীর দিকে আসছিল জহির মেম্বার। পথে করিমপুর এলাকায় একদল সন্ত্রাসী তার গতিরোধ করে প্রথমে তার পিঠে কুপিয়ে ও পরে মাথায় দু’টি গুলি করে। এসময় সন্ত্রাসীরা আনোয়ারকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে জহির মেম্বারের অবস্থার অবনতি ঘটলে দুপুর আড়াইটার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।
জহির মেম্বারের পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, স্থানীয় সন্ত্রাসী মিজানুর রহমান শিপন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে জহিরের উপর হামলা চালিয়েছে। তার অবস্থা আশংকাজনক বলেও জানান তারা।
সুধারাম মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ