Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় জেলা বিএনপির সহ-সভাপতি সহ ১২ নেতাকর্মী গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৪:৪২ পিএম

পুলিশ গত সোমবার রাতে নেত্রকোনা জেলা সদর ও দূর্গাপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি, দুর্গাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ ইমাম হাসান আবু চাঁন চেয়ারম্যান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আসাদসহ ১২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। 

জেলা বিএনপি নেতা মোঃ কামরুল হক জানান, কোন কারণ ছাড়াই গত সোমবার রাতে পুলিশ দূর্গাপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি, দুর্গাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ ইমাম হাসান আবু চাঁন চেয়ারম্যান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আসাদকে গ্রেফতার করেছে। এছাড়াও নির্বাচনী প্রচারণা চালানোর সময় দূর্গাপুর উপজেলা ছাত্রদলের সদস্য ফয়সাল আহমেদ দুর্জয়, জাহাঙ্গীর ও সাজ্জাদকে গ্রেফতার করেছে।
অপরদিকে নেত্রকোনা মডেল থানা পুলিশ গত সোমবার রাতে বিভিন্ন স্থান থেকে কৃষক দলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান শাকিল, চল্লিশা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ইসলাম উদ্দিন, সদস্য বাবুল মিয়া, কাইলাটী ইউনিয়ন বিএনপি সদস্য বাবুল ডাক্তার, রৌহা ইউনিয়ন বিএনপির সদস্য জুয়েল মিয়া ও লক্ষীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম বাবুলকে গ্রেফতার করেছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েলের সাথে যোগাযোগ করলে তিনি জানান, যাদের বিরুদ্ধে মামলা রয়েছে তাদেরকেই গ্রেফতার করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ