Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদের অভিযোগ

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৭:৩০ পিএম

কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করা এবং আওয়ামী সমর্থিত শিক্ষকদের পোলিং অফিসার নিয়োগের অভিযোগ রিটার্নিং অফিসার ও যশোর জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদ।
অভিযোগে বলেন, কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান প্রকাশ্যে পুলিশ প্রশাসন ব্যবহার করে ব্যক্তি তথ্য উপাত্ত সংগ্রহ করে আওয়ামী লীগ নিশ্চিত হলে তাদের কে প্রিজাইডিং অফিসার নিয়োগ দিয়েছেন। আওয়ামী লীগের প্রতিটি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সাথে তার দপ্তরে বসে দফায় দফায় বৈঠক করে নৌকাকে জয়ী করার পরিকল্পনা করেন। বিজয় বিজয় দিবসের প্রস্তুতি সভায় শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভোটের দায়িত্ব পালন করবেন এবং খেয়াল রাখবেন উন্নয়নের ধারা বজায় রাখতে গেলে নৌকাকে বিজয়ী করতে হবে।
এদিকে আজ মঙ্গলার সন্ধ্যা ৬টায় কেশবপুরস্ত বিএনপির দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বিএনপির প্রার্থীর প্রধান স¤œয় কারী জুলফিকার আলি অভিযোগ করে বলেন, উপজেলার পাত্রা বাজারে ধানের শিষের প্রচারের মাইকের গাড়ি থেকে ব্যাটারিসহ যন্ত্রাংশ খুলে নেওয়া হয়। এবং প্রচার কাজে বাধা দেওয়া হয়েছে। একই সময় উপজেলা মঙ্গলকোট বাজারে আর একটি প্রচার মাইক ভাংচুর করা হয়েছে। পাজিয়া ইউনিয়নের সাবেক সভাপতি ইনতাজ আলি গাজি অভিযোগ করে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লাভলুর নেতৃত্বে বিএনপির নেতা কর্মীদের বাড়ি বাড়ি যেয়ে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য শাসিয়ে আসছেন। দোরমুটিয়া এলাকাতেও আওয়ামী লীগ নেতা কর্মীদের বাড়ি বাড়ি যেয়ে বিএনপি না করার জন্য হুমকি দেয়ে আসছেন। ত্রিমোহিনী ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান বিএনপির নেতা কর্মীদের নির্বাচন না করার জন্য গ্রামে গ্রামে হুমকি দিয়ে চলেছেন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, অধ্যাপক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ