Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভয়ভীতি সৃষ্টি করে নির্বাচনী পরিবেশ নষ্ট করবেন না : নোমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৭:৩৯ পিএম

নেতাকর্মীদের ধরপাকড় বন্ধের আহ্বান জানিয়ে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী) আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, কারও বিরুদ্ধে ওয়ারেন্ট থাকলে তালিকা দিয়ে আমি তাদের নিয়ে থানায় যাব। পুলিশের উদ্দেশে তিনি বলেন, সরকার আসবে, সরকার যাবে কিšু‘ আপনারা দায়িত্বে থাকবেন। আপনাদের কাছ থেকে কোন অনৈতিক সহযোগিতা চাইনা। দয়া করে ভয়ভীতি সৃষ্টি করে নির্বাচনী পরিবেশ নষ্ট করবেন না। আমরা দৃঢ়ভাবে বলছি আইন মেনে চলব, নির্বাচনী আচরণ বিধি মেনে চলব এবং আপনাদেরকে সহযোগিতা করব। আপনারা ও আমাদের সহযোগিতা করেন।
আজ (মঙ্গলবার) তার নির্বাচনী এলাকায় গণসংযোগকালে তিনি একথা বলেন। আবদুল্লাহ আল নোমান বলেন, এই দুঃশাসনের অবসান ঘটানোর জন্য এবং দেশনেএী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত, গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার করার জন্য বিএনপি এই নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে। জনগণ আমাদের সাথে আছে। সরকার এবং নির্বাচন কমিশনের কাছে আমাদের দাবী লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা।
এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ড. সিদ্দিক আহম্মেদ চৌধুরী, মহানগর বিএনপি নেতা এডভোকেট আবদুস সাত্তার, শফিকুর রহমান স্বপন, আশরাফ চৌধুরী, কাজী বেলাল, শাহ আলম, আহমেদুল আলম রাসেল, জাহাংগীর আলম দুলাল, আব্দুল হালিম স্বপন, মোশারফ হোসেন ডিপ্টি, জসিম উদ্দিন জিয়া, বেলায়েত হোসেন বুলু, ইউসুফ আলী, আবুল কাশেম, নবী হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ