Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

রাজাপুরে বজলুল হক হারুন এর নির্বাচনী সভা শুরু

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি - ১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন বলেছেন- সাধারণ মানুষের কাছে ভোট চাইবেন,বিগত দশ বছরে সাধারণ মানুষ সুখে শান্তিতে ছিল,তারা শান্তিতে থাকতে চায়, রাজাপুর শান্তির জায়গা, যার ফলে সাধারণ মানুষ নৌকায় ভোট দিয়ে ৩০ তারিখ জয়যুক্ত করবে।নৌকার বিজয়কে ইনশাআল্লাহ কেহ বাধা গ্রস্থ করতে পারবেনা, আমরা সজাগ, জনগণ নৌকার বিকল্প ভাবছে না।তিনি আজ মহাজোট আয়োজনে ১১ ডিসেম্বর বিকাল ৪ টায় রাজাপুর সদর ইউনিয়নের রাজাপুর ফাজিল মাদ্রাসায় নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী সভায় এ কথা বলেন।
রাজাপুর উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মিলন মাহমুদ বাচ্চু মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন- ঝালকাঠি জেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডঃ সঞ্জীব কুমার বিশ্বাস, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক চেয়ারম্যান মোঃ মুজিবুল হক কামাল,
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডঃ খায়রুল আলম সরফরাজ,উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী আফরোজা আক্তার লাইজু, সহ সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন মৃধা মজিবর,সাতুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম খলিফা, গালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মুজিবুল হক মৃধা, উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা,ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ শাহীন মৃধা,ঢাকা মহানগর জাতীয় কৃষক পার্টি‘র (জেপি) সদস্য সচিব এমএ করিম সিকদার।
এসময় রাজাপুর এলাকার নৌকা ও মহাজোট সমর্থক হাজার হাজার নারী পুরুষ উপস্থিত ছিলেন।এ সময় মহাজোটের শরীকদের নেতা কর্মী সহ আওয়ামীলীগের উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন।
বক্তারা বলেন- বিগত ১০ বছরে রাজাপুর কাঠালিয়া উপজেলার সাধারণ মানুষ সুখে শান্তিতে জান মালের নিরাপত্তা পেয়েছে। এলাকার মাদ্রাসা, স্কুল, কলেজ, রাস্তাঘাট, কালভার্ড, মুক্তিযোদ্ধা ভবন,, আইসিটি ভবন,স্কুল কলেজ সরকারি করন,১০০%বিদ্যুৎ সরবরাহ,ইসলামিক মিশন হাসপাতাল স্থাপন,সহ অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।তারা মহাজোট প্রার্থী বজলুল হক হারুনকে নৌকা মার্কায় ভোট দিয়ে ৩০ তারিখে ব্যালট যুদ্ধে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ