Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে নৌকা ও ধানের শীষ সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-২০

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৮:৫২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার বিকালে ধানের শীষের মিছিলে হামলার ঘটনাকে কেন্দ্র করে ধানের শীষ ও নৌকা সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়। ধাওয়া-পাল্টা ধাওয়ায় ফুলপুর বাসষ্ট্যান্ড এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

ফুলপুরে মঙ্গলবার বিকালে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি শাহ শহীদ সারোয়ারের ধানের শীষের সমর্থনে মিছিলের কর্মসূচী ছিল। অপর দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য শরীফ আহমেদের নৌকার সমর্থনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভার কর্মসূচী ছিল। বিকাল সাড়ে ৩ টার দিকে গোদারিয়া থেকে ধানের শীষের সমর্থনে একটি মিছিল আসার সময় ওই মিছিলে পিছন থেকে হামলা করা হয়। এই হামলার ঘটনাকে কেন্দ্র করে ধানের শীষ ও নৌকা সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় বাসষ্ট্যান্ড এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।এসময় কয়েকটি গাড়ি ও দোকান ভাংচুর করা হয়।এক পর্যায়ে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি শাহ শহীদ সারোয়ারের ধানের শীষের শত শত সমর্থক এক হয়ে ধাওয়া দিলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য শরীফ আহমেদের নৌকার সমর্থকরা পিছু হটে। এসময় রাস্তায় দীর্ঘ সময় যান চলাচল বন্ধ ছিল।সাথে সাথে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। থানা রোড ও বাসষ্ট্যান্ড এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।
ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় ইসলাম উদ্দিন (৪২), মোশারফ হোসেন (৫২), আব্দুস ছাত্তার (৩৫), মিলন (৩৫), মোস্তফা কামাল খান (৩৫), পাপু (১৬)সহ ২০ জন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ